কোরআন শরীফ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

কোরআন শরীফ পড়ো
কোরআনে সকল জ্ঞান,
কোরআন শরীফ পড়লে
পূর্ণতা পাবে সকল ধ্যান।

কোরআন শরীফ খোদা তাআ'লার বই
কোরআন শরীফ পড়লে শান্তি পাবে অবশ্যই।
কোরআন শরীফে আছে সকল পথ
কোরআন শরীফ না পড়িলে বিপদ।

কোরআন শরীফে আছে নানান নিয়ম -রীতি
কোরআন শরীফে বাড়ায় মানুষের প্রেম- প্রীতি।
কোরআন শরীফ না পড়লে হবে তোমার পাপ
কোরআন শরীফ সকল জঞ্জাল করে সাফ।

কোরআন শরীফের বাণী
মানুষের জীবনের দূর করে হানাহানি,
কোরআন শরীফ পড়ো
সুস্থ সুন্দর জীবন গড়ো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।