গরম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

১.

গরম উঠেছে চরমে
লুঙ্গি খুলছি না শরমে,
উহ্ বাড়ছে দেহে জ্বালা
পালা পালা পুকুর জলে পালা।
২.

গরম দিচ্ছে না শান্তি
দেহ- মনে বাড়ছে শুধু ক্লান্তি,
গরম দিচ্ছে শুধু জ্বালা
গরম কাল নয় ভ্যালা।
৩.

গরম চাই না তোর পরশ ছোঁয়া
দেহ থেকে বের হচ্ছে শুধু ধোঁয়া,
গরম তুই চলে যা ভাই
তোর কাছে যে শান্তি নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।