ইসলাম ধর্ম সেরা ধর্ম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

ইসলাম ধর্ম সেরা ধর্ম
ইসলাম ধর্মে সঠিক কর্ম,
ইসলাম ধর্ম করো পালন
ইসলাম ধর্ম মনে করো লালন।

ইসলাম ধর্ম শান্তির নীড়
ইসলাম ধর্ম ন্যায়ের তীর।
ইসলাম ধর্মে সুপথ
ইসলাম ধর্ম ঘুচে সকল আপদ।

ইসলাম ধর্ম কে করো না হেলা
ইসলাম ধর্ম সুখের মালা,
ইসলাম ধর্মে মানবিকতা আছে
ইসলাম ধর্ম পর কে আনে কাছে।...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।