মোটা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

মোটা কে দিও না খোটা
মোটা হলেও যায় উপরে উঠা
মোটা যারা তাদের করো না উপহাস
মোটার মাঝে ভালোবাসা হয় দারুণ চাষ

মোটা নারী হোক বা পুরুষ হোক
মোটায় মিটাও ভালবাসার ভোগ,
মোটা আল্লাহর দান
মোটা কে গালি দিলে তার হয় অপমান।

মোটা আল্লাহর সৃষ্টি
মোটা যারা তারাও হয় দেখতে মিষ্টি,
মোটা হলেই যে তারা খারাপ বাদ দাও এ ধারণা
মোটাই ভালো মোটা কে কখনো ছাড়ো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।