মাগী আছে বলেই মর্দার ড্যাও জমেছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

মাগী আছে বলেই মর্দার ড্যাও জমেছে
মাগী আছে বলেই ইভটিজিং কমেছে।
মাগী আছে থাক
মাগী নিয়ে কেন ঘূর্ণিপাক।

মাগী নিয়ে কেন এ্যাত্ত ফতোয়া
মাগী যে চেঞ্জ করে মর্দার আবহাওয়া,
মাগী নিয়ে কেন মাতামাতি
মাগী'র জাত নিয়ে কেন জাতাজাতি।

মাগী তোর ধর্মের, কর্মের,জাতের করে উপকার
মাগী না থাকলে তোর যৌবনে নামবে আঁধার
মাগী করে না চুরি, ডাকাতি
মাগী সমাজের ছাতি।

মাগী নিয়ে মাগনা প্যাঁচাল করো বন্ধ
মাগী নিয়ে করিস না অলীক দ্বন্দ্ব,
মাগী স্বর্গীয় দূত
মাগী তাড়ায় মর্দার যৌন ভূত...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।