আযান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

১.
আযানের ধ্বনি শুনলে মনটা যায় জুড়ে
মুয়াজ্জিন যখন ডাকে মিষ্টি সুরে
আযান শুনলে খোদার কথা হয় স্মরণ
এই বুঝি কবে না কখন হয় মরণ ।
২.
আযান শুনলে মনে লাগে শান্তি
দূর হয় মনের যত্ত আছে ক্লান্তি
আযানের ছন্দ
দূর করে মনের সকল দ্বন্দ্ব।
৩.
আযান দেয় নামাজের বার্তা
আযান বাড়ায় শান্তির মাত্রা
আযান শুনলে লাগে ভালো
আযান বলে পৃথিবীর মায়া ভোল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।