পাঁচ ওয়াক্ত নামায
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

পাঁচ ওয়াক্ত নামায পড়া
মুসলিমের পরিচয়,
পাঁচ ওয়াক্ত নামায না
পড়িলে সে মুসলিম নয়।

এসো মুসলিম পাঁচ ওয়াক্ত
নামায পড়ি,
খোদার সন্তুষ্টি করি অর্জন
যত্ত আছে কু-কাজ করে বর্জন।

পাঁচ ওয়াক্ত নামায
না পড়িলে খোদা তা’আলা
পুড়বে দোযখ জেলে,
এসো পাঁচ ওয়াক্ত নামায পড়ি
পাঁচ ওয়াক্ত নামাযে সকল শান্তি মেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।