আচ্ছা শান্তি কই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

শান্তি খুঁজে পাচ্ছি না
শান্তির হলো কি?
যেখানেই শান্তি খুঁজি
সেখানেই মেকি?

খেয়ে শান্তি নাই
প্রেম করে শান্তি নাই
কাজ করে শান্তি নাই
পথ ঘাটে চলে শান্তি নাই
ঘুমে শান্তি নাই

আচ্ছা কোথায় পাবো শান্তি
মরে গেলেও শান্তি পাবো না
শাস্তিতে নামবে ক্লান্তি?

আচ্ছা শান্তি কই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।