আমি এক শিল্পী
- বিচিত্র কুমার ২৯-০৩-২০২৪

আমি এক নবীন শিল্পী
কল্পনার রঙতুলিতে আঁকি,
আলোকিত একটি পৃথিবী
জুড়েই দুটি আঁখি।
একচুল দেই না ফাঁকি
জীবনের কাব‍্য লিখি।

পাক্ষিক প‍্যারিস টাইমস (ফ্রান্স)  01 এপ্রিল 2022
দৈনিক কালের চিত্র 09 এপ্রিল 2022
সাপ্তাহিক দাঁদড় (ভারত)10 এপ্রিল 2022
দৈনিক যুগের আলো 11 এপ্রিল 2022
দৈনিক কালের চিত্র 16 এপ্রিল 2022

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।