রিমি কে তুমি বলনা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

রিমি কে তুমি বলনা
তুমি করছো না-কোনো ছলনা?
কে তুমি স্বর্গীয় কোন পরী
তোমাকে দেখলেই মন হয় বৈরী।

রিমি কে তুমি
কোথায় করো বাস
কার মনে করছো
তুমি ভালবাসা চাষ?

রিমি কে তুমি
কেন এই ভূলোকে
তুমি তো পরী
থাকবে তুমি দূলোকে?

রিমি কে তুমি
ভেবে পাই না খোঁজ
তোমাকে দেখি
প্রতি সেকেন্ড, মিনিট, ঘন্টা, রোজ।

রিমি কে তুমি
বলে দাও
মানুষ না পরী
তোমাকে ভাবলেই যাতনায় মরি....

[ উৎসর্গঃ সুবর্ণা আহমেদ রিমি কে। জানি না সে কে তবে তাকে দেখইলেই মন আন্দোলিত হয়।সে ভালোবাসাময় তবে সে আমার ভালবাসা নয়। তিনি ডাক্তারের হবু অর্ধাঙ্গী ]

২১/০৪/২০২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।