জীবনের ছন্দ
- হৃদয় দে ২৪-০৪-২০২৪

সময় এবং কাজের যোগফলই জীবন। অন্তবিহীন পথ চলাই জীবন। শুধু জীবনের কথা বলাই জীবন। জীবন প্রসব করে চলাই জীবন, শুধু যোগ বিয়োগের খেলাই জীবন। শুধু সূর্যের পানে দেখাই জীবন, জীবনকে ভোগ করে একাই জীবন ।। একই কক্ষ্যপথে ঘোরাই জীবন, স্বপনের সমাধি খোড়াই জীবন, মনের গোপন ঘরে, যে শ্বাপদ ঘর করে, তাকেই লালন করে চলাই জীবন। ফুটপাথে বেওয়ারিশ শিশুরা জীবন,...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।