ছাত্র পারমাণবিক বোমা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

ছাত্র পারমাণবিক বোমা
ছাত্র কে রাগাও না
ছাত্র কে একবার রাগালে
কেউ রক্ষা পাবে না।

সে যতই ক্ষমতাবান হোক
ছাত্রদের কাছে নস্যি
টোপ ফেল না ছাত্ররা
গেলে না লোলুপ বর্ষি।

ছাত্র পারমাণবিক বোমা
ছাত্র একবার রেগে গেলে
কেউ পাবে না ক্ষমা।

ছাত্রদের নিয়ে খেল না
ছাত্র নয় খেলার বল
ছাত্র পারমাণবিক বোমা
ছাত্রদের সঙ্গে করো না ছল।

ছাত্র পারমাণবিক বোমা
যদি একবার ফাঁটে,
দূর্নীতি বাজ - ক্ষমতা বাজ
সবার চাঙ্গি উঠবে লাঠে।

ছাত্র পারমাণবিক বোমা
ছাত্রদের সমীহ করো চলো,
ছাত্রদের সঙ্গে পাঙ্গা নিলে
দেশের কেউ থাকবে না ভালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।