ধনী হওয়া টাপ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

পরিশ্রম করে এ যুগে
হতে পারে না কেউ ধনী,
যদি না পায় সে
কোন যক্ষের ধন বা সোনার খনি।

পরিশ্রম করে এ যুগে
ধনী হওয়া টাপ,
পরিশ্রম করে ধনী
হওয়া এ যুগে পাপ।

পরিশ্রম করে এ যুগে
ধনী হতে পারা নয়তো সহজ কথা,
যদি সে ঘুষ না খায়
চুরি-চামারি করে যদি কাউকে না দেয় ব্যথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।