সেলিব্রিটি রোগ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

সেলিব্রিটি হতে হবে
যেমন করে হোক,
সেলিব্রিটি না হলে
সুখ হচ্ছে না ভোগ।

সেলিব্রিটি হতে হবে
চিনবে আমায় সবাই,
যে করে হোক যেমনে হোক
কিংবা মানুষ করে জবাই।

সেলিব্রিটি হতে হবে
সবাই তুলবে আমার সঙ্গে ফটো,
পত্র- পত্রিকা
টিভি- ফেসবুক সব জায়গায় ছবি আসবে অটো।

সেলিব্রিটি হতে হবে
ভালো হোক বা মন্দ ভাবে,
আমি হবো মহান ব্যক্তি
চলবো সেলিব্রিটি স্বভাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।