প্রতিজ্ঞা ভঙ্গকারী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

প্রতিজ্ঞা করে যারা ভঙ্গ
তার সঙ্গে কখনো দিও না সঙ্গ,
প্রতিজ্ঞা ভঙ্গকারী শয়তানের ওস্তাদ
তার সঙ্গে করো না আঁতাত।

প্রতিজ্ঞা ভঙ্গকারী
সমাজে পায় না কখনো মূল্য,
প্রতিজ্ঞা ভঙ্গকারী'র সমর্থক হলে
তুমি হবে তার সমতুল্য।

প্রতিজ্ঞা ভঙ্গকারী পাপের মহাজন
তার কাছে কখনো বিক্রি করো না মন,
প্রতিজ্ঞা ভঙ্গকারী শান্তি পায় না কোনদিন
প্রতিজ্ঞা ভঙ্গকারী শুধু পাপ নেয় ঋণ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।