একদিন অসহায় হবো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

একদিন সময়ের কাছে খুব অসহায় হয়ে পড়বো
সেদিন টাকা- পয়সা কিছুই কাজে আসবে না।
প্রেমিকের ভালবাসা কাজ করবে না
ক্ষমতার দম্ভ কাজ করবে না।
এক কথায় কিছুই কাজে আসবে না
সময়ের কাছে বড্ড অসহায় হয়ে পড়বো
সময়ের যাঁতাকলে পৃষ্ঠ হবো
কেউ আমাকে বাঁচাতে পারবে না
এক পর্যায়ে সময়ের কাছে হার মেনে
চলে যাবো না ফেরার দেশে
যে দেশে গেলে আর কস্মিনকালেও
ফিরে আসতে পারবো না এই সুন্দর পৃথিবীতে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।