ইদ আসে ধনীদের
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ইদ আসে ধনীদের
গরিবের নয়,
ধনী আনন্দে থাকে
আর গরিব ভাতের চিন্তায় রয়।

ইদ আসে ধনীদের
গরীবের নয়,
গরীব আনন্দ পেতে
করে যে দুঃখের ভয়।

ইদ আসে ধনীদের
গরীবের নয়,
ইদে যে গরীবের
আশা হয় ক্ষয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।