মনটা ভীষণ খারাপ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

মনটা ভীষণ খারাপ
নেই যে আমি ভালো
আমার ভালবাসা হারিয়েছে
সুখের আলো।

মনটা ভীষণ খারাপ
আপন হলো না কেউ
কাজ সিদ্ধিলাভ হলে
করে কুকুরের মতো ঘেউ ঘেউ।

মনটা ভীষণ খারাপ
বুঝি না মানুষের ধান্দা,
মানুষ সেরা স্বার্থপর
মানুষ নাকি আল্লাহর সেরা বান্দা।

মনটা ভীষণ খারাপ
বুঝলোনা কেউ আমার ভালবাসা
স্বার্থের যাঁতাকলে
পৃষ্ঠ করলো আমার সকল আশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।