রবের কাছে যা চাইবে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

রবের কাছে যা চাইবে
তাই পাবে যদি মন থাকে পরিষ্কার,
রব যে মানুষের মনে
ভালবাসা করে আবিষ্কার।

রব কখনো তোমাকে
করবে না শূন্য,
যদি তোমার ঈমান
থাকে পরিপূর্ণ।

রব নেয় মানুষের পরীক্ষা
কেউ গরীব
কেউ ধনী
আসলে এটা একটা মানুষের শিক্ষা।

রব কে কখনো দিও না গালি
রব যা করবে তাই নিও বুকে আলি,
রব যা করে তাই ঠিক
রব পরীক্ষা করে কোন বান্দা আমার সঠিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।