সরকারি হাসপাতাল বেসরকারি হাসপাতালের সেরা বিজ্ঞাপন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

"সরকারি হাসপাতাল
গরীবের
বেসরকারি হাসপাতাল ধনীদের"

" হে ডাক্তার সাহেব
তুমি ডাক্তার না হয়ে
ডাকাত হও
১০ মিনিট উপদেশ দিয়ে
কেন ১০০০ ফি চাও?"


" সকল বেসরকারি হাসপাতাল
সরকারি হলে
ধনী - গরীবের
পার্থক্য যাবে চলে"

" নামী-দামী ডাক্তার দিয়ে
বেসরকারি হাসপাতাল পরিপূর্ণ
অথচ সরকারি হাসপাতাল
কখনো থাকে ডাক্তার শূন্য "

" চারটা বাজলেই সরকারি
ডাক্তারের ছুটি
বাকি সময় বেসরকারি হাসপাতালে
সময় দিয়ে টাকা নেয় লুঠি"

" সরকারি হাসপাতাল
বেসরকারি হাসপাতালের
সেরা বিজ্ঞাপন "

"লাখ লাখ টাকায় শিখেছ ডাক্তারী
তাই বলে মানব সেবার
মহান পেশা নিয়ে কেন করো বাটপারি "

"
সরকারি হাসপাতালে
কাজের নেই গতি,
সিরিয়ালের আশায়
রোগী ঘন্টার পর ঘন্টা বসে থাকে
রোগীর হতে থাকে ক্ষতি"

" সরকারি - বেসরকারি হাসপাতালের
পার্থক্য কবে হবে শেষ
টাকা লোভী না হয়ে
কবে ডাক্তার গড়বে মানবতার বেজ"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।