ঘুম কাতুরে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

ঘুম কাতুরে ঘুম কাতুরে
সারাদিন ঘুমায়,
কখন সকাল কখন দুপুর
জানা নেই তার সময়।

কখন উঠবে কখন খাবে
কখন পড়বে পড়া,
মাস্টার মশাই পড়া ধরলে
রাগে হয় খরা।

ঘুম কাতুরে ঘুম কাতুরে
ঘুম পরীর হয়েছে সঙ্গী,
একটু খানি কথা বললে
চোখ ওঠে রাঙ্গী?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।