হে বনমালী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

হে বনমালী
তুমি পৃথিবীতে আবির্ভূত হও,
অসুরদের বিনাশ কর
তোমার শিষ্যদের অবস্থা করুণ।

হে বনমালী
তুমি পৃথিবীতে আবির্ভূত হও,
তাদের মাঝে আজ অসুরদের উত্থান হয়েছে
সুরের দেখা নেই
সবাই কাল ঘুমে মগ্ন।

তারা কেউ আর তোমার শিষ্যদের দেখা- শুনা করে না
খোজ- খবর রাখে না
অসুরদের অত্যাচার ক্রমশ বেড়ে চলছে!
হে বনমালী তুমি পৃথিবীতে আবির্ভূত হও
পৃথিবী কে রক্ষা কর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।