দুধের পাহাড়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তোমার ঐ দুধের পাহাড়
করবো একদিন শেষ
চুম্মায় চুম্মায় তোমার
দুধের পাহাড়ের কমিয়ে দিবো তেজ।

তোমার ঐ দুধের পাহাড়
নিয়ে কেন করো ড্যাঁও,
দুধের পাহাড় চুপসে যাবে
ভালবাসার ছোঁয়ায় হবে স্যাঁও।

তোমার ঐ দুধের পাহাড়
দেখাও না কাউকে আর,
তোমার দুধের পাহাড় দেখলে
কেউ দিবে না তোমাকে ছাড়্।

তোমার ঐ দুধের পাহাড়
শান্তির বাড়ায় মাত্রা,
তোমার ঐ দুধের পাহাড়ের ছোঁয়া দিও
যদি হয় মোর শেষ যাত্রা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।