নারীর দুধ পাহাড়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

নারীর দুধ পাহাড় যখন চুমি
শান্তিতে ভরে যায় মন ভূমি
নারীর দুধ পাহাড়ে সকল শান্তি করে বাস
নারীর দুধ পাহাড় ছুঁইলে কেউ হতো না সন্ত্রাস।

নারীর দুধ পাহাড়ে সব কষ্ট হবে শেষ
নারীর দুধ পাহাড়ে ছুঁইলে কষ্ট পায় রেশ।
নারীর দুধ পাহাড় ভালবাসার আহার
নারীর দুধ পাহাড় মনের দুঃখ করে সাবার।

নারীর দুধ পাহাড় ছোঁয়া
পুরুষের সেরা ভাগ্য,
যে নারীর দুধ পাহাড় ছুঁইবে না
তার কস্মিনকালেও কষ্ট রোগ হবে না আরোগ্য...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।