নারীর বুক দেখলে লাগে সুখ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

নারীর বুক দেখলে লাগে সুখ
নারীর বুকে কার লাগে দুঃখ?
নারীর বুকে সুখ করে নাচ
নারীর বুক পুরুষের মনে ভালবাসা করে চাষ।

নারীর বুক দেখলে যাদের হয় ক্ষতি
তাদের চোখে নেই সৌন্দর্যের জ্যোতি।
নারীর বুক কামনা ভাসায়
নারীর বুক পুরুষের মনে ভালবাসা ঠাসায়।

নারীর বুক নিয়ে কেন অভিযোগ
নারীর বুকে শান্তি হয় ভোগ,
নারীর বুক স্বর্গের পাহাড়
নারীর বুক ভালবাসার আহার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।