পর্ণগ্রাফি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

পর্ণগ্রাফি

পর্ণগ্রাফি দেখতে লাগবে না আর ভিপিএন
নায়িকা পরীমনি তো বিনামূল্যে সব দিচ্ছেন।
পর্ণগ্রাফি দেখতে লাগে না আর লজ্জা
নায়িকা পরিমনির চমৎকার সাজসজ্জা।

নায়িকা পরীমনি হট অবতারে
যখন ফেসবুকে দেয় পোস্ট
শত শত মানুষ তারে নিয়ে
করে ট্রোল - রোস্ট।

নায়িকা পরীমনি থাকলে
লাগবে না পর্ণহাবে যাওয়া,
তার নিত্য নিতুন ছবিতে
যাচ্ছে সব পাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।