লিঙ্গ কখনো সিংহ হয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

লিঙ্গ কখনো সিংহ হয়
কখনো হয় চুপসে বিড়াল
কখনো লিঙ্গ হয়
রকেট বা কুড়াল।

লিঙ্গ কখনো সিংহ হয়
ছেঁদ করে সকল বাঁধা,
সাদা লাভার আস্তরে
ঢেকে দেয় যোনি'র কাঁদা।

লিঙ্গ কখনো সিংহ হয়
কখনো হয় বাঁদর
যোনির ভালবাসা খুঁজতে গিয়ে
হয়ে যায় ক্লান্ত - কাতর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।