দুধ পাহাড় ছুঁইলে নারীর হয়ে যায় কাম সাড়া
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

দুধ পাহাড় ছুঁইলে নারীর
হয়ে যায় কাম সাড়া,
দুই পাহাড় ছুঁইলে নারী
ভালবাসার জন্য হয় পাগলপারা।

দুধ পাহাড় ছুঁইলে
নারীর যৌবন উত্তাল হয়,
দুধ পাহাড় ছুঁইলে
নারীর যৌবনের থাকে না সংশয়।

দুধ পাহাড় ছুঁইলে
নারী'র দেহে অগ্নি ফোটে
দুধ পাহাড় ছুঁইলে
নারী পুরুষে যৌবন নিতে চায় লুটে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।