বুঝে নিও
- হোসাইন মুহম্মদ কবির ২৯-০৩-২০২৪

সামান্য কিছু শব্দ দিয়ে
ভালোবাসা প্রকাশ করা অসম্ভব,
যদি লেখি এক শতাব্দী
তবুও নয় ;
যদি ও নয়নে নয়ন পড়ে
কোনও এক ক্ষণে,
নিঃশব্দে'মুহূর্তে প্রকাশিত হবে
গহীন হৃদয়ের ভালোবাসা।
তখন না হয় বুঝে নিও
কতোটা ভালবাসি।
১৬/২/২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।