আল্লাহ কে ডাক যদি বিপদ আসে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

আল্লাহ কে ডাক যদি বিপদ আসে
আল্লাহ কে ডাকলে বিপদ যাবে ভেসে।
আল্লাহ কে ডাক তিনি সবার কর্তা
তার হুকুমেই সব হয় জানো কি সেই বার্তা?

আল্লাহ ছাড়া কেউ নয় মহান
আল্লাহ যে দিয়েছে সকল কে প্রাণ।
আল্লাহ যে সকল সৃষ্টির কারিগর
তার উপর ভর করে চলে এই নশ্বর।

আল্লাহর হুকুমে চলে জন্ম - মৃত্যুর খেলা
তিনি সকল ক্ষমতার আলা ।
আল্লাহ হুকুম মানো হে মানব জাতি
আল্লাহর হুকুম না মানলে দোযখ ছাড়া নেই গতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।