অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

সৎ মনে থাকে সুখ
টাকা নেই তবুও নেই দুঃখ
অসৎ মানুষের টাকায় সুখ
টাকা না থাকলে মনে ধরে অসুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।