মানুষ হয়ে পরিচয় দাও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

মানুষ হয়ে পরিচয় দাও
ধর্ম দিয়ে নয়
ধর্ম তো বিভেদের
মন্ত্র কয়।

মানুষের পরিচয়
যত্তদিন বন্দি থাকবে ধর্মের খোপে
ততদিন মানুষের শান্তি নেই
সকল সাম্য ধর্ম নিবে লুফে।

মানুষের পরিচয়
কেন জাত- পাতে থাকে
স্রষ্টা কি মানুষের গায়ে
জাত - পাতের নাম রাখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।