টাকা টাকা করে করলাম জীবন শেষ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

টাকা টাকা করে করলাম
জীবন শেষ
টাকা আছে এখন
নেই যৌবনের তেজ।

টাকা টাকা করে করলাম
কত কুকাজ
সেই টাকার চিন্তায়
দিশেহারা মাথায় পড়ছে বাজ।

টাকা টাকা করে
হারিয়েছি জীবনের ছন্দ
টাকা কখনো সুখ দেয় না
টাকায় মেকি আনন্দ।

টাকা টাকা করে
বয়স হলো ষাট
আমি হলাম লাট
যৌবন নেই এখন
টাকায় যে করলো আমারে বরবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।