একদিন বেলুনের মতো চুপসে যাব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

একদিন বেলুনের মতো চুপসে যাব
থাকবে না দেহে বায়ু
শান- শওকত থাকবে না
শেষ হয়েছে যে আয়ু।

একদিন বেলুনের মতো চুপসে যাব
থাকবে দেহ পড়ে
আত্মা চলে যাবে
দেহের মায়া ছেড়ে।


একদিন বেলুনের মতো চুপসে যাবো
সবাই হবে পর,
মাটির দেহ মাটিতেই মিশে যাবে
পড়ে থাকবে ঘর।

একদিন বেলুনের মতো চুপসে যাব
কিসে করি এ পৃথিবী নিয়ে অহংকার
এই পৃথিবীতে কিছু নেই
এই পৃথিবী নরকের দ্বার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।