কালবৈশাখী
- বিচিত্র কুমার ২৮-০৩-২০২৪

গ্রীষ্মকালে কালবৈশাখী খিলখিলিয়ে হাসে
মাঠ পেরিয়ে বন পেরিয়ে বাংলাদেশে আসে,
মেঘের মতো চুল তার হাওয়ায় উড়ে পড়ে
গাছপালা বাড়িঘর ভেঙেভেঙে পড়ে।
ও যেন বহুরূপী রূপের নেইকো শেষ
বারবার ফিরে আসে নানান নামে বেশ।

সাপ্তাহিক খোরাক 29 মে 2022
দৈনিক মুণ্সীগঞ্জের খবর 14 মে 2022
দৈনিক পশ্চিমাঞ্চল 14 মে 2022
দৈনিক ফুলকি 16 মে 2022

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।