পিতা
- বিচিত্র কুমার ২৬-০৪-২০২৪

পিতা হলো মাথার উপর
পৃথিবীর ছাদ
কারু কাছে তার ভূমিকা
বিশাল বট গাছ।

ছাতার মতো সব সময়
ছায়া দিয়ে যায়
হাজার স্নেহ লুকিয়ে থাকে
তার কথায় কথায়।

শক্তি সাহস ধর্য্য জোগায়
চলার পথে পা
তার তুলনা নেই কো
স্বপ্নপুরীর গাঁ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।