খোকা ও সিংহ
- বিচিত্র কুমার ২৪-০৪-২০২৪

ওই দেখে যা ওই দেখে যা
দস্যু ছেলের কাণ্ড,
সিংহ মামার সাথে খেলছে
অবুঝ মারকান্ড।

সিংহটার নাক ফাটালো
খোকা মেরে ঘুষি,
সিংহ মামা কোপাকাত
দেখতে এলো পুসি।

কি ভয়ানক যুদ্ধ হলো
সিংহ মামার সাথে,
বউ পুতুলের গা কাটা দিলো
ভয়ের সাথে সাথে।

তাকিয়ে থাকে খোকার সিংহ
নেই চোখে ক্রুদ্ধ,
কত্ত হাসে খোকন সোনা
নেই কোনো বোধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।