ভালোবাসা
- বিচিত্র কুমার ২৯-০৩-২০২৪

ভালোবাসা হলো আবিরের মতো রঙিন
কিম্বা ফিনিক্স পাখির মতো উড়ন্ত,
ফুটন্ত ফুলের মতো পবিত্র
অনুশ্রী যদি মানন্ত।
কিন্তু সময়ের কাছে কত্ত পরাজিত
এবং বাস্তবতার কাছে বড্ড অবহেলিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।