খুকি ও টুনটুনি
- বিচিত্র কুমার ০২-০৫-২০২৪

আয় রে আয় ও টুনটুনি
নাচ দেখাবি আয় মুনি,
দুধ দিব কলা দিব
পাকা ঘর বানিয়ে দিব।

আমার কাছে  আয় না পাখি
দূরে কেন যাস,
আমার গাছের পাকা পিয়ারা
তুই পেরে খাস।

আয় না রে আয় না রে
এবার নাচ দেখা না রে,
তুই কেন ফিরে যাস
তুই কি আরো কিছু চাস?

না না আর কিছু চাইনা
পাইনা আমি ভাত,
তুমি যদি মাথায় রাখো
ভালোবাসার হাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।