স্বপ্নের পদ্মা সেতু
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

স্বপ্নের পদ্মা সেতু
-বিচিত্র কুমার

পদ্মার বুকে চিড়ে স্প্যানের ওপর কংক্রিটের দ্বিতল রাস্তায়
পা পো করে চলছে দ্রুতগতি যান যেনো দুর্বার গতি,
হাজার স্বপ্ন শতত্যাগ তিতিক্ষায় একটা অর্জিত সম্পদ
বাঙালির অবিস্মরণীয় কীর্তিতে পাল্টে গেছে দক্ষিণের দুর্গতি।
পদ্মার বুকে মাথা তুলে দাঁড়িয়ে রয় স্বপ্নের পদ্মা সেতু
অবাক বিস্ময়ে তাকিয়ে রয় আলোকিত পৃথিবী।

দৈনিক সংবাদ সারাবেলা 15 জুলাই 2022
দৈনিক বাংলাদেশের বার্তা 08 জুলাই 2022

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।