পদ্মা সেতু দিয়ে
- বিচিত্র কুমার ২৪-০৪-২০২৪

যাচ্ছে বাড়ি খোকা খুকি
পদ্মা সেতু দিয়ে,
বন্ধু বান্ধব সবাই কে
এক সঙ্গে নিয়ে।

কি যে  মজা কী যে মজা!
নাচে মিষ্টি টিয়ে,
ঝকঝক বাজনা বাজে
নিচ তলা দিয়ে।

উপর তলায় সারি সারি
নতুন মটর গাড়ি,
আর বেশি দূর নয়কো ভাই
আমাদের বাড়ি।

দৈনিক চাপাই দর্পণ 25 জুন 2022
দৈনিক কালেরচিত্র 25 জুন 2022
দৈনিক আলোকিত সকাল 26 জুন 2022
দৈনিক যায়যায়দিন 26 জুন 2022
দৈনিক ফুলকি 27 জুন 2022
দৈনিক ভোরের দর্পণ 28 জুন 2022
সাপ্তাহিক কুষ্টিয়ার মুখ 28 জুন 2022
দৈনিক ইকরা প্রতিদিন 30 জুন 2022
দৈনিক রুদ্রবার্তা 30 জুন 2022

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।