প্রেমের ভূত
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

প্রেমের ভূত মাথায় হাবুর রোজ খেলে কুতকুত
মাঝরাতে মোবাইলে ফুল পরীরা দিত কত জোস,
মাঝনদীতে সাঁতার কেটে আর পায়না খোঁজ
খেয়েছে কত্ত হাবু মজার মজার রোস্ট।

মাথা থেকে নামছেনা কিছুতেই হলুদ পরীর ভূত
সে জন্ম দিতে চেয়েছিল হাবুর একটা পুত,
নাম তার রাখতে চেয়েছিল ফুরুত
সে কিছুতেই ছাড়ছেনা পিছু রোজ খেলে কুতকুত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।