স্বাধীনতা
- সত্যের চিরকুট ২৭-০৪-২০২৪

শক্ত করে মাটি কামড়ে জিঙাস করলেন সুবোধ
এটা কি স্বাধীন দেশ

সেদিন এক্টুর জন্য—
হারিয়ে যাচ্ছিলো বাঙাল এবং বাঙলা
আমি তাকে বললাম ধৈর্য ধরতে শেখ
এটাই তো আমাদের আশা যোগায়
একদিন অবশ্যই স্বাধীনতার সূর্য উদিত হবে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।