বৃষ্টির গান
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

আকাশ জুড়ে কালো মেঘ
মেঘ গুর গুর গুর,
ছেলে মেয়ে মাঠে খেলে
ঘন্টা বাজার সুর।

বৃষ্টি এলো বৃষ্টি এলো
লুকোচুরি খেলা,
বিজুলি দিচ্ছে বিজুলি দিচ্ছে
বাড়ি ফিরার বেলা।

দোয়েল টিয়া ময়না শ্যামা
সবার প্রিয় গান,
বৃষ্টি পড়ে টিপ টিপ
পুকুরে এলো বান।

দৈনিক মানবকণ্ঠ 17 জুলাই 2022
সাপ্তাহিক খোরাক 03 জুলাই 2022

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।