লোডশেডিং দুই ঘন্টা হবে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

লোডশেডিং দুই ঘন্টা হবে
হচ্ছে দশ বারো ঘন্টা
এভাবে চললে কি
ভালো থাকে মনটা।

কম্পিউটার অন না করতেই
বিদ্যুৎ যায় চলে,
আউটসোর্সিং হচ্ছে না
দিনটা যাচ্ছে জলে।

ব্যবসা- টেপসা
প্রিন্টার - টিন্টার
সব চলে বিদ্যুৎ দিয়ে
বিদ্যুৎ আসতে না আসতে চলে যায়
কেড়ে নিয়ে যায় আমার আহার নিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।