ধর্ষক
- সত্যের চিরকুট ২৬-০৪-২০২৪

মস্তুিস্কের নাম দস্তর খানা
দস্তর খানায় সেনোরিটা, টিনা, মিনা, আরও নাম না জানা অনেকেই সাজানো
বসে ভাবছি খাবো কাকে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।