মন দিয়েছি যাকে
- ফয়েজ উল্লাহ রবি ১৭-০৪-২০২৪

মন দিয়েছি যাকে সঁপে যদি না পাই জীবন বাঁকে
কী হবে আর বেঁচে থেকে, দুঃখে জীবন ধুঁকে-ধুঁকে।
তার মনেতে বেঁধে এই মন
করে ছিলাম তারেই আপন,
ব্যথার নদী সাগর ঝর্ণা বয়ে চলে শূণ্য বুকে।

দাম্মাম, সৌদিআরব
৩১ জুলাই ২০২২, রবি বার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।