কবে দেখবো তোমায়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কবে দেখবো তোমায়
কবে খোশগল্পে কাটাবো সময়
কবে তোমার কেশ দিবো বিনুনি
কবে শুনবো তোমার বকুনি
কবে হবো তোমার আপন
কবে হবো তোমার স্বপন
কবে তোমায় দিবো ছুঁয়ে
কবে তোমার লাজ যাবে ক্ষুয়ে
কবে তুমি বুঝবে আমায়
কবে কাটবে তোমার ভয়
কবে আমার হবে জয়
কবে তোমার একাকীত্বের হবে লয়
কবে তুমি আসবে
কবে ভালবাসবে
কবে তুমি হবে আমার
কবে প্রেমানলে করবে আমায় ছাড় -খার
কবে কবে কবে?

- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।