এই পথে...
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

এপথে কতো প্রেমিক কতো দিন গেছে চলে
ফেরেনি আর কভু সাধারণ মানুষের দলে,
আকাশের সীমানায় সাগরের কিনারায় অন্য ভীড়ে
হারাবে তাঁরা যুগে-যুগে আসবে না আর ফিরে।

০২ আগস্ট ২০২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।