অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

১.
তোমাকে ধরেছে মনে তাই ভাবি প্রতি ক্ষণে ক্ষণে
তোমার মন পাই না খুঁজে
হয়তো আছে জনে জনে

২.
তুমি করো ভয়
জানি না কি জানি কি হয়
তাই দেখা করো না
করছো নয় -ছয়।

৩.
কোন একদিন কবে
যদি কখনো না থাকি ভবে?
যাইহোক রাখি সতত আশা
যদি কখনো তোমার মনে
বাঁধতে পারি বাসা...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।